• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের প্রতিনিধি দলের সঙ্গে  মতবিনিময় 

সিসি নিউজ।। ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের একটি  প্রতিনিধি দলের সঙ্গে সৈয়দপুরের সংবাদকর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১০টায় সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে  ওই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

ইন্ডিয়ান জার্নালিষ্ট ইউনিয়ন ও ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের সভাপতি Geetartha Pathak নেতৃত্বে  ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল গতকাল রবিবার সকালে সৈয়দপুর সফরে আসেন। এ প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ হাদী, সদস্য সুনিতা দেবী ও সদস্য শাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। এ

সময় ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়ন ও ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের সভাপতি Geetartha Pathak (গীতারত পাঠক) সৈয়দপুরের বিশিষ্ট  সংবাদকর্মী এম আর আলম ঝন্টু (প্রথম আলো), জসিম উদ্দিন (আজকের পত্রিকা) ও তোফাজ্জল হোসেন লুতুকে (কালের কন্ঠ ও করতোয়া) আসামের ঐতিহ্যবাহী উত্তরীয় পড়িয়ে দেন।

মতবিনিময়কালে ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়ন ও ইন্দো-বাংলা জার্নালিষ্ট ফোরামের প্রতিনিধি দলের সামনে সৈয়দপুরের আদি ঐতিহ্যসহ বিভিন্ন দিক তুলে ধরা হয়। এছাড়া শহরটির বর্তমান প্রেক্ষাপট নিয়েও আলোচনা হয়েছে। সেই সঙ্গে দুই দেশের সংবাদকর্মীদের মধ্যে আত্মদেশীয় যোগাযোগ স্থাপনসহ সাংবাদিকদের পেশাগত মনোন্নয়ন নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ